যশোর আজ বুধবার , ১০ জুলাই ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কেশবপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের ভিতর থেকে গার্ডের মৃতদেহ উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১০, ২০২৪ ১:০০ অপরাহ্ণ
কেশবপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের ভিতর থেকে গার্ডের মৃতদেহ উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

রনি হোসেন,কেশবপুর প্রতিনিধি :: সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড পিএলসি কেশবপুর উপ-শাখায় কর্মরত শেখ মহসিন ( ৩২ ) নামে এক সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার ( ৯ জুলাই ) সকালে তালা ভেঙে ব্যাংকের ভিতর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে খুলনা জেলার পাইকগাছা উপজেলার চরকাওখালী গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

থানা সুত্রে জানা গেছে,পাইকগাছা উপজেলার চরকাওখালী গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে  মহসিন সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড পিএলসি কেশবপুর উপ শাখায় সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত।

সে গত ৮ জুলাই রাত ১০ ঘটিকার সময় ব্যাংকের পূর্বের গার্ড মেহেদী হাসান রাহুল ( ২২ ) এর নিকট হতে দায়িত্ব বুঝে নিয়ে ব্যাংকের মধ্যে প্রবেশ করে মেইন গেটে তালা মেরে দেয়। ৯ জুলাই সকাল ০৮:০০ ঘটিকায় ব্যাংকের আরেক বদলী গার্ড মমিনুর রহমান পিন্টু ( ২৩) ব্যাংকের ভিতরে ঢুকতে গিয়ে দরজায় তালাবদ্ধ দেখে তাকে ডাকাডাকি করতে থাকেন এবং তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করেন।

অনেকক্ষণ ধরে মোবাইল রিসিভ না করা এবং কোন সাড়াশব্দ না পাওয়ায় ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার আরিফুজ্জামানকে বিষয়টি জানান।

পরবর্তীতে ব্যাংক ম্যানেজার থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ব্যাংকের মেইন গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে রান্না ঘরে ভাত খাওয়া অবস্থায় প্লেটের উপরে মুখ থুবড়ে পড়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক ধারণা, ভাত খাওয়া অবস্থায় তিনি হয়তো ষ্টোক বা হার্ট অ্যাটাক করে মারা গেছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন,ব্যাংকের মেইন গেটের তালা ভেঙে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ব্যাংকের কোন কিছু খোয়া যায়নি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল