যশোর আজ বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কতৃত্ব নয় জনগনের সেবক হয়ে কাজ করতে চাইঃ জীবন

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ৪, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ
কতৃত্ব নয় জনগনের সেবক হয়ে কাজ করতে চাইঃ জীবন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: জীবন জীবিকা ,প্রভাব প্রতিপত্তি বা নিজের আধিপত্য বিস্তার করার লক্ষ্য ও স্বার্থ হাসিলের জন্য নির্বাচন করতে আসিনি,এসেছি একটি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে মানুষের সেবার পরিধি বিস্তার করতে।আমার যা আছে তা দিয়া আল্লাহর রহমতে স্বাচ্ছন্দ্যে জীবন যাপন করতে পারি।

আমার পাওয়ার বা হারাবার কিছু নেই। আকাঙ্ক্ষা শুধু একটাই সেটা মানুষের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখা। বিরল-বোচাগঞ্জের যেকোন মসজিদ ,মন্দির ,বিয়ে ,স্বাধী ,অসুস্থ কোন মানুষ আমার কাছে এসে খালি হাতে ফেরত যায়নি।

আমার সাধ্যমত চেষ্টা করেছি সহোযোগিতা করার।আর এই সহোযোগিতার হাতকে আরো প্রসারিত করতেই আমার নির্বাচনে পদচারনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর ২আসনে ( বিরল,বোচাগঞ্জ )স্বতন্ত্র থেকে ঈগল মার্কা নিয়ে সংসদ সদস্য পদপ্রার্থী ডঃ আনোয়ার চৌধুরী জীবন তার নির্বাচনী গনসংযোগকালে এসব কথা বলেন।

এছাড়াও জীবন চৌধুরী আরো বলেন যে পরিবর্তনের মাধ্যমেই উন্নয়নের ধারা আরো বেগবান হয় । মানুষের সেবার পরিধি বিস্তার হয় । তাই আগামী ৭জানুয়ারি বিরল বোচাগঞ্জ বাসী আমার মনোনীত মার্কা ঈগলে ভোট দিয়ে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে একটি নির্দিষ্ট প্লাটফর্মে থেকে জনগনের পাশে থেকে এবং সুবিধাবঞ্চিত মানুষের সুবিধা আদায়ের লক্ষ্যে কাজ করার পরিধি বিস্তার করতে অঙ্গীকারবদ্ধ থাকবো।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত