যশোর আজ সোমবার , ২২ জানুয়ারি ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘীরে শার্শায় যুবলীগ নেতার গণসংযোগ অব্যাহত

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২২, ২০২৪ ৮:৫৬ অপরাহ্ণ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘীরে শার্শায় যুবলীগ নেতার গণসংযোগ অব্যাহত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

শার্শা প্রতিনিধি :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘীরে যশোরের শার্শা উপজেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের সমর্থন পেতে গনসংযোগ  শুরু করেছেন শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সুযোগ্য সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য ওহিদুজ্জামান ওহিদ।

এরই ধারাবাহিকতায় সোমবার (২৪ জানুয়ারী ) উপজেলার পুটখালী ইউনিয়নের নিজ গ্রাম বারোপোতায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের স্থানীয় নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করেন শার্শার সরকার দলীয় সংগঠনের অন্যতম প্রভাবশালী এ নেতা।মত বিনিময় সভায়  সাধারন জনতার উপস্থিতিও লক্ষ্যনীয় ছিলো।

যশোর পোস্টকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শার্শার জনপ্রিয় এ নেতা জানান, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আস্থাভাজন শেখ আফিল উদ্দিন এমপির নেতৃত্বে জামাত-বিএনপির নৈরাজ্য ও অপতৎপরতা রুখতে ২০ বছরের অধিক সময় ধরে শার্শার রাজপথের লড়াকু সৈনিক হিসাবে জীবন ভয় উপক্ষো করে সবসময় প্রথম সারিতে অবস্থান করেছি।

প্রিয় সংগঠনের জন্য বহুবার হামলা-মামলার স্বীকার হয়েছে। সবসময় চেষ্ঠা করেছি সাধারন ও অসহায় মানুষের পাশে দাড়ানোর। এখন সময় এসেছে,নিজেকে প্রমান করার। আমার হারানোর কিছু নেই, শার্শার ভোটার ও দলের নিতী-নির্ধারকরা এখন সিদ্ধান্ত নিবেন।

বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে রাজনিতী করি,বঙ্গবন্ধুর একজন পরিক্ষীত সৈনিক হিসাবে দল আমাকে মূল্যায়ন করবেন বলে আমি আশাবাদী।

সর্বশেষ - সারাদেশ