যশোর আজ বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

অর্লান্ডো সিটিকে ৩-১ গোলে হারিয়ে শেষ ষোলোতে ইন্টার মায়ামি

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ৩, ২০২৩ ১১:৫১ পূর্বাহ্ণ
অর্লান্ডো সিটিকে ৩-১ গোলে হারিয়ে শেষ ষোলোতে ইন্টার মায়ামি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ইন্টার মায়ামিতে মেসি ম্যাজিক চলছেই।আজ বৃহস্পতিবার সকালে অর্লান্ডো সিটিকে ৩-১ গোলে উড়িয়ে দিয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে ইন্টার মায়ামি।

লিগস কাপের গ্রুপপর্বের দুই ম্যাচে তিন গোল করা মেসি ‘রাউন্ড অব থার্টি টু’ তথা শেষ ৩২ এর ম্যাচেও জোড়া গোল করেছেন। তার জোড়া গোলে ভর করে মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটিতে মেসি যোগ দেওয়ার পর এ নিয়ে টানা তৃতীয় জয় তুলে নিলো গোলাপি রঙের জার্সিধারীরা।

এদিন ম্যাচের সপ্তম মিনিটেই মেসির গোলে এগিয়ে যায় মায়ামি। এ সময় ডি বক্সের বাইরে থেকে ক্রসে বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন রবার্ত টেইলর। সেটা পেনাল্টি বক্সের সামনে বুকে রিসিভ করে বাম পায়ের ভলিতে গোলরক্ষককে পরাস্ত করে জালে জড়ান আর্জেন্টাইন সুপারস্টার।

অবশ্য ১৭ মিনিটেই সমতা ফেরায় অর্লান্ডো সিটি। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে আসা বল পেয়ে ডান পায়ে শট নিয়ে সমতা ফেরান সিজার আরাউজো। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের লড়াই।

বিরতির পর পরই আবার এগিয়ে যায় ইন্টার মায়ামি। এ সময় পেনাল্টি এরিয়ায় মায়ামির জোসেফ মার্টিনেজকে ফাউল করেন অর্লান্ডোর অ্যান্তোনিও কার্লোস। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ২-১ করেন মার্টিনেজ।

৭২ মিনিটের মাথায় মেসি তার জোড়া গোল পূর্ণ করেন। এবার তাকে গোলে সহায়তা করেন ফিনিশীয় তারকা টেইলর। এ সময় বামদিক দিয়ে আক্রমণে ওঠেন টেইলর। এরপর চিপে বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন। সেটা পেয়ে যান মার্টিনেজ। তিনি বাড়িয়ে দেন সামনে থাকা মেসিকে। এবার ডান পায়ের ভলিতে গোল করেন বিশ্বকাপ জয়ী তারকা। তাতে ৩-১ গোলে এগিয়ে যায় মায়ামি।

অবশ্য ম্যাচের যোগ করা সময়ে (৯০+৯) অর্লান্ডো সিটির আরাউজো আরও একটি গোল শোধ দিয়েছিলেন। কিন্তু সেটি ভিএআর চেকে বাতিল হয়।শেষ ষোলোতে স্বদেশি ক্লাব এফসি ডালাসের মুখোমুখি হবে মেসি-টেইলররা। যারা আজ ২-১ গোলে হারিয়েছে মেক্সিকান ক্লাব মাজাতলানকে।

তবে আজকের ম্যাচের ২১ মিনিটে একটি হলুদ কার্ড দেখেন মেসি। পরবর্তী ম্যাচে আরও একটি হলুদ কার্ড দেখলে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তিনি।

৬ থেকে ৮ আগস্টের মধ্যে হবে শেষ ষোলোর ম্যাচ। এরপর ১১ থেকে ১২ আগস্টের মধ্যে হবে কোয়ার্টার ফাইনাল। দুটি সেমিফাইনাল হবে ১৫ আগস্ট। আর লিগস কাপের ফাইনাল হবে ১৯ আগস্ট।

সর্বশেষ - লাইফস্টাইল