যশোর আজ মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা গ্রেপ্তার

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ৫, ২০২৩ ১১:২০ পূর্বাহ্ণ
অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা গ্রেপ্তার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্প্যানিশ তারকা অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা। ভেনিস চলচ্চিত্র উৎসবে এসেছিলেন পুরস্কার নিতে। কিন্ত সেই পুরস্কার আর তার নেওয়া হলো না। পুরস্কার নেওয়ার একদিন আগেই ভেনিস পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয় এই তারকাকে।

কেন ২২ বছর বয়সের এই অভিনেতাকে গ্রেপ্তার করেছে ভেনিস পুলিশ? হলিউড বিষয়ক সংবাদমাধ্যম ডেডলাইনের খবরে বলা হয়েছে, ফ্রান্সে থাকাকালীন এই স্প্যানিশ তারকার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল এক নারীকে যৌন হেনস্থার। এ অভিযোগের ভিত্তিতে গ্যাব্রিয়ালের বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল।

রোববার ( ৩ সেপ্টেম্বর ) অনুষ্ঠিত ভেনিস চলচ্চিত্র উৎসবের এই উৎসবে আইএল ফিল্মিং ইতালি বেস্ট মুভি অ্যাওয়ার্ডে অংশগ্রহণ করতে এসেছিলেন গ্যাব্রিয়েল। সেখানে প্রাইম ভিডিওর সিনেমা ‘মাই ফল্ট’ এ অভিনয়ের জন্য তরুণ তারকা হিসেবে পুরস্কার নেওয়ার কথা ছিল গ্যাব্রিয়ালের। কিন্ত একদিন আগে শনিবার ভেনিস পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

গ্রেপ্তারের একদিন পর উৎসব আয়োজকরা একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তারা জানান, এই উৎসবের ৮০ তম আসরে গ্যাব্রিয়েল তাদের আমন্ত্রিত অতিথি ছিল না। অন্যদিকে আইএল ফিল্মিং ইতালি বেস্ট মুভি অ্যাওয়ার্ড আয়োজকরা জানিয়েছেন, আপাতত গ্যাব্রিয়েনের পুরস্কার স্থগিত করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণ হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন তারা।

প্রসঙ্গত, ‘মাই ফল্ট’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন গ্যাব্রিয়েল গুয়েভারা। সিনেমার সাফল্যে নির্মাতা এর দ্বিতীয় ও তৃতীয় পর্বের ঘোষণাও দেন। এখন যদি অভিনেতার ওপর ওঠা অভিযোগ সত্য প্রমাণিত হয় তাহলে এই ফ্র্যাঞ্চাইজি থেকে বাদ পড়তে পারেন এই তারকা।

সর্বশেষ - লাইফস্টাইল